1. [email protected] : amicritas :
  2. [email protected] : newsdhaka :
বুধবার, ১২ মে ২০২১, ০৬:৫৬ পূর্বাহ্ন

ভারতে গণতন্ত্রের বিজয় হোক: তথ্যমন্ত্রী

বাসস
  • শেষ আপডেট: সোমবার, ৩ মে, ২০২১

ভারতের নির্বাচনে সব সময় গণতন্ত্রের বিজয়ের প্রত্যাশা ব্যক্ত করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী হাছান মাহমুদ। রোববার দুপুরে রাজধানীর মিন্টু রোডের বাসভবনে সীমিত পরিসরে সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময়ে তিনি এ প্রত্যাশা ব্যক্ত করেন।

ভারতের চলমান বিধানসভা নির্বাচনে পশ্চিমবঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের দল তৃণমূল কংগ্রেসের এগিয়ে থাকার বিষয়ে দৃষ্টি আকর্ষণ করলে তথ্যমন্ত্রী ওই কথা বলেন।
পশ্চিমবঙ্গ বা ভারতের যেকোনো নির্বাচন তাদের অভ্যন্তরীণ বিষয় উল্লেখ করে তথ্যমন্ত্রী বলেন, ‘যাঁরাই ভারতে সরকার গঠন করুন, বাংলাদেশের সঙ্গে ভারতের যে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক ও পাশের পশ্চিমবঙ্গের সঙ্গে যে নৈকট্য, তা যেন আরও গভীরে প্রোথিত হয় এবং আমাদের দুই দেশের অমীমাংসিত বিষয়গুলোর দ্রুত সমাধান হোক, সেটিই আমাদের প্রত্যাশা।’ তিনি বলেন, ‘আমরা চাই, ভারতে সব সময় গণতন্ত্রের বিজয় হোক।’

হেফাজত নেতা মামুনুল হকের বিরুদ্ধে কথিত দ্বিতীয় স্ত্রীর করা ধর্ষণ মামলা প্রসঙ্গে হাছান মাহমুদ বলেন, জনগণের সামনে মামুনুল হকের আসল চেহারা প্রকাশ পেয়েছে। তিনি বলেন, যে হেফাজত নেতারা বিয়ে ছাড়াই এই সম্পর্ককে বৈধ বলে ফতোয়া দেন, তাঁরাও আইনের দৃষ্টিতে কুকর্মের সহযোগী হিসেবে চিহ্নিত।

অনুগ্রহ করে পোস্টটি শেয়ার করুন

এই ক্যাটেগরির অন্যান্য পোস্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *