1. [email protected] : amicritas :
  2. [email protected] : newsdhaka :
বুধবার, ১২ মে ২০২১, ০৮:৫২ পূর্বাহ্ন

রাজধানীতে ছুরিকাঘাতে পুলিশের সোর্স খুন

নিউজ ঢাকা প্রতিবেদক
  • শেষ আপডেট: শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১

রাজধানী ঢাকার খিলগাঁওয়ের মেরাদিয়ায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে আহত মো. আসিফ (২৩) আজ শুক্রবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন। তিনি পুলিশের সোর্স ছিলেন সপরিবার মেরাদিয়ায় বসবাস করতেন তিনি।

পুলিশ জানিয়েছে, গতকাল বৃহস্পতিবার রাতে কে বা কারা মুঠোফোনে ফোন করে আসিফকে ডেকে নিয়ে যায়। এরপর তিনি আর বাসায় ফেরেননি। রাতেই মেরাদিয়ার মধ্যপাড়ার রাস্তায় ছুরিকাঘাতে আহত অবস্থায় পাওয়া যায় তাকে। স্বজনেরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় আজ বিকেল তিনটায় তার মৃত্যু হয়। তার বাবার নাম হোসেন মিয়া। গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার রাধানগর এলাকায়।
হাসপাতালে আসিফের ভাই ফয়সাল হোসেন বলেন, তার ভাই পুলিশের সোর্স হিসেবে কাজ করতেন। গতকাল রাতে এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ীরা তাকে বাসা থেকে ডেকে নিয়ে হত্যা করেছে। ভাই হত্যার বিচার দাবি করেন তিনি।

খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুকুল আলম বলেন, আজ সন্ধ্যায় আসিফের বড় ভাই ফয়সাল হোসেন বাদী হয়ে দুজনের নাম উল্লেখসহ ছয়জনের বিরুদ্ধে হত্যা মামলা করেছেন। এজাহারভুক্ত আইউব, মোবারকসহ আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে। আসিফ থাই গ্লাস লাগানোর কাজ করার পাশাপাশি পুলিশের সোর্স হিসেবেও কাজ করতেন।

অনুগ্রহ করে পোস্টটি শেয়ার করুন

এই ক্যাটেগরির অন্যান্য পোস্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *